শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন

আপডেট
খিলক্ষেতে বেপরোয়া গাড়ির ধাক্কা, প্রাণ গেল শিশুসহ তিনজনের

খিলক্ষেতে বেপরোয়া গাড়ির ধাক্কা, প্রাণ গেল শিশুসহ তিনজনের

একে এম  রুহুল  আমিন  স্বপন:  রাজধানীর খিলক্ষেত এলাকায় একটি বিলাসবহুল গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী ও কয়েকটি যানবাহনের ওপর উঠিয়ে দিলে এক শিশুসহ তিনজন নিহত হয়েছেন। ইয়াছিন (৯) নামের শিশুটি ঘটনাস্থলেই মারা যায়। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন উজ্জ্বল পাণ্ডে ও আমরিনা বেগম। শিশুটির বাবা মো. সুমনসহ দুই জন চিকিৎসাধীন। বুধবার (২৭ ডিসেম্বর) আনুমানিক রাত ৯টার দিকে খিলক্ষেত বাজার যাত্রীছাউনি সংলগ্ন মূল সড়কে এই দুর্ঘটনা ঘটে।

খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আমিনুল বাশার জানান, একটি প্রাডো গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে অপেক্ষমাণ যাত্রীদের ওপর উঠে গেলে এ দুর্ঘটনা ঘটে। এতে এক শিশু ঘটনাস্থলেই মারা যায়। স্থানীয়দের সহযোগিতায় আহত কয়েকজনকে হাসপাতালে পাঠায় পুলিশ। হাসপাতালে দুজন মারা গেছেন। ওসি আরও জানান, গাড়িটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছেন। বিস্তারিত জানার জন্য পুলিশ কাজ করছে।

নিহত উজ্জ্বল পাণ্ডের শ্যালক সবুজ কীর্তনীয়া জানান, তাদের বাড়ি গোপালগঞ্জ জেলার মোকসেদপুর থানার কাজিপাড়া গ্রামে। উজ্জ্বল ভাটারা নতুনবাজার এলাকায় থাকতেন। একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। তবে খিলক্ষেতে কেন গিয়েছিলেন সেটি তার জানা নেই। আহত সুমনের বাবা মো. মফিজ জানান, তাদের বাড়ি নোয়াখালী জেলার চাটখিল উপজেলার খিলপাড়া গ্রামে। সুমন মোহাম্মদপুর পাবনা হাউস গলিতে পরিবার নিয়ে থাকেন। তিনি নিজে খিলক্ষেত ১৩ নম্বর রোডে একটি বাসায় নিরাপত্তাকর্মীর কাজ করেন। সুমন ও সুমনের ছেলে ইয়াছিন খিলক্ষেতে এসেছিলেন তার সঙ্গে দেখা করতে। সেখান থেকে মোহাম্মদপুরে যাচ্ছিলেন। পরে জানতে পারেন সড়ক দুর্ঘটনায় কথা। ঘটনাস্থলে এসে সুমনকে আহত অবস্থায় পান। কিন্তু ইয়াছিনকে দেখতে পাননি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, খিলক্ষেত থেকে তিনজনকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে এলে উজ্জ্বলকে চিকিৎসক মৃত ঘোষণা করে। এই ঘটনায় অজ্ঞাতনামা এক নারী ও সুমন নামে দুজন হাসপাতালে ভর্তি আছেন। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |